মহেশখালীতে দেশীয় মদ ও সরঞ্জামসহ আটক-৩

মুহাম্মদ সেলিম উল্লাহ, (মহেশখালী)

মহেশখালী থানার নবাগত ওসি দিদারুল ফেরদৌস যোগদান করার পর থেকে মাদক বিরোধী অভিযান চলমান রেখেছেন, যার ধরুন চলমান বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান অব্যহত রয়েছে মহেশখালীতে।গেল দু’দিন আগেও হোয়ানকের গহীন পাহাড়ের একটি দেশীয় মদের আস্তানা গুড়িয়ে দিয়ে কয়েকজনকে আটক করেন ঐ এলাকা থেকে, একই ভাবে বড় মহেশখালীর কুলাল পাড়া, মাতারবাড়িতেও আজবাহার নামের এক মহিলাকে গ্রেফতার করেন দেশীয় মদ সহ।

একই ভাবে আজ শুক্রবার (সকালে) ১০ জুলাই হোয়ানক বড়ছড়ার হিন্দু পাড়া পাহাড়ি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন মহেশখালী থানা পুলিশের একটি ইউনিট। উক্ত অভিযানে বিপুল পরিমান চোলাই মদ ও উৎপাদনের সরঞ্জাম সহ ৩ জনকে আটক করেছে তন্মধ্যে একজন মহিলাও রয়েছে বলে জানা যায়।আটক কৃতরা হলেন মহেশখালীর

হোয়ানক ইউনিয়নের বড়ছড়া মগপাড়ার এলাকার তেজেন্দ্রর পুত্র তুফান চন্দ্র ঘোষ (৪৮),তার স্ত্রী জানকি ঘোষ (৪২) ও তুফানের পুত্র কালাবাঁশি ঘোষ (২৮)।

এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদৌস আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন,দ্রুত সময়ে আরও বড় অভিযান পরিচালিত হবে, আর মহেশখালীকে গড়ে তোলা হবে মাদক মুক্ত একটি মডেল উপজেলা, রেহাই মিলবে না কোনো মাদক কারবারীর।এদিকে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান।