বাংলাদেশী সিনেমায় সানি লিওন

বিনোদন ডেস্ক:
বাংলাদেশের সিনেমায় দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনকে। বিক্ষোভ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে নাচবেন তিনি। সোমবার বিকেলে ভারতের মুম্বাইতেই এই আইটেম গানে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সানি লিওন।

মুম্বাই থেকে এ খবর নিশ্চিত করেছেন ছবির পরিচালক শামীম আহমেদ রনি। ছবির প্রযোজক সেলিম খানসহ মুম্বাইতে অবস্থান করছেন এই পরিচালক।

সোমবার বিকেলে মুম্বাই থেকে মুঠোফোনে রনি বলেন, বেশ কয়েক দিন ধরে কাজটি নিয়ে সানি লিওনের ম্যানেজারের সঙ্গে কথা হচ্ছিল। আমরা মুম্বাইতে পৌঁছে সানি লিওনের সঙ্গে মিটিং করি। আমাদের আয়োজন, পরিকল্পনা সানি লিওনের পছন্দ হয়েছে। কাজটি করতে রাজি হয়েছেন তিনি।
সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করা হবে সানি লিওনের। মুম্বাই থেকে মুঠোফোনে এই বলিউড তারকা বলেন, প্রস্তাবটি পছন্দ হয়েছে। তাঁদের পরিকল্পনাও বেশ ভালো। এবারই প্রথম বাংলাদেশি কোনো ছবিতে কাজ করবো। আগেও বাংলাদেশের কয়েকটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু নানা কারণে সেটা করা হয়নি।

পরিচালক রনি জানান, আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে। গানে সানি লিওনের সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে। তিনি বলেন, গানটি কীভাবে করা হবে না হবে, সে বিষয়ে নৃত্য পরিচালকসহ সানি লিওনের সঙ্গে প্রস্তুতি মিটিং করবো আগামী ২৫ আগস্ট। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।