এবার রামুতে বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ উপহার

আবদুল মালেক,রামু:
কক্সবাজারের রামুর কচ্ছপিয়া ইউনিয়নে নবদম্পতির বিয়েতে পেঁয়াজ উপহার দেয়া হয়

শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় স্টার পার্ক কমিউনিটি সেন্টারে আয়োজিত ওই বিয়ে বাড়িতে ব্যতিক্রম এ ঘটনা ঘটে। এমন উপহার প্রদান করায় ওই এলাকায় ঘটনাটি রীতিমত বেশ সাড়া ফেলেছে। বিয়েতে নবদম্পতিকে পেঁয়াজ উপহার দেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বেশ আলোচনার সৃষ্টি হয়।

জানা যায়, কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রিকাটা গ্রামের কৃতি সন্তান, কক্সবাজার হোটেল সি-কিং এর ব্যবস্থাপক মিজানুল হকের সঙ্গে টেকনাফ পৌরসভার সাংবাদিক আবুল কালাম আজাদের কন্যা আফরিন সুলতানা রুমির বিয়ে হয়। বিয়ে উপলক্ষে বৃহস্পতি ও শুক্রবার চলে জমকালো আয়োজন। অনুষ্ঠানে যোগদেন জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট, রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ কর্মকর্তা, সাংবাদিক ও রামুর আলোকিত মানুষজন।

সন্ধ্যায় গর্জনিয়া ইউনিয়নের বাসিন্দা, সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী ও কচ্ছপিয়া ইউনিয়নের বাসিন্দা, পুলিশ কনেস্টেবল নেওয়াজ ১২ কেজি পেঁয়াজ বাজার থেকে ১২শ টাকায় ক্রয়ের পর রেপিং করে বিয়েতে যায় এবং উপহার হিসেবে রেপিং করা পেঁয়াজের বাক্স মিজান-রুমি দম্পতিকে প্রদান করে।

এসময় ওই অনুষ্ঠানে আসা অতিথিদের মাঝে বিষয়টি বেশ হাস্যরস তৈরি করে। অনেকে এ মুহূর্তটি ধারণ করতে কেউ ভিডিও আবার কেউ ছবি তুলে রাখে।